সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

পাবিপ্রবিতে "সিরাজগঞ্জ জেলার শিক্ষার্থীদের চড়ুইভাতি ও সাংস্কৃতিক সন্ধ্যা" অনুষ্ঠিত

বুধবার, ডিসেম্বর ১৩, ২০২৩
পাবিপ্রবিতে "সিরাজগঞ্জ জেলার শিক্ষার্থীদের চড়ুইভাতি ও সাংস্কৃতিক সন্ধ্যা" অনুষ্ঠিত

মোঃ রিপন হোসেন, পাবিপ্রবি প্রতিনিধি:

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সিরাজগঞ্জ জেলা ছাত্র কল্যান সমিতির সহযোগিতায় ‘চড়ুইভাতি ও সাংস্কৃতিক সন্ধ্যা’ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১২ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের ড. এম ওয়াজেদ মিঞা ভবনের গ্যালারী-২ তে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোঃ কামাল হোসেন এবং  বিশেষ অতিথি ছিলেন ছাত্র উপদেষ্টা ড. মোঃ নাজমুল হোসেন ও সহকারী প্রক্টর ড. মাসুদ রানা। চড়ুইভাতি ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মোঃ আব্দুল কাইয়ুম, এবং সঞ্চালক মেহেদী হাসান রেইন।


সিরাজগঞ্জ জেলা ছাত্র কল্যান সমিতি কতৃক আয়োজিত "চড়ুইভাতি ও সাংস্কৃতিক সন্ধ্যা" অনুষ্ঠান বিকেল ৪ টা থেকে শুরু হয়ে চলে রাত সাড়ে ১০টা পর্যন্ত। চড়ুইভাতি ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠান প্রথম অংশে আমন্ত্রিত অতিথিদের স্বাগত বক্তব্য এবং শেষ অংশে সাংস্কৃতিক অনুষ্ঠানের প্রধান আকর্ষণ  "ড্রিমফাইভ" এর পরিবেশনার  মাধ্যমে সমাপ্তি করা হয়।

এছাড়াও আয়োজন করা হয় লটারি সহ ছেলেদের জন্য "হাঁড়ি ভাঙা" এবং মেয়েদের জন্য "বালিশ খেলা" । পরে অনুষ্ঠিত খেলার বিজয়ীদের মধ্যে পুরুষ্কার প্রদান করা হয়।


অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ড. কামাল হোসেন  শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, সিরাজগঞ্জ এবং পাবনা বাংলাদেশের দুটি পাশাপাশি জেলা। ইতিহাস, সংস্কৃতি, আচার-অনুষ্ঠান একে অপরের সাথে মিলে মিশে আছে। সিরাজগঞ্জ জেলা ছাত্র কল্যান সমিতির এই অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পেরে অত্যন্ত আনন্দিত এবং আমি মনে করি বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত সিরাজগঞ্জ জেলার শিক্ষার্থীরা ভবিষ্যতে দেশের অবদানে নিয়োজিত করবে। 

ছাত্র উপদেষ্টা ড. নাজমুল হোসেন বলেন, সিরাজগঞ্জ জেলা ছাত্র কল্যান সমিতির চড়ুইভাতি ও সাংস্কৃতিক সন্ধ্যা একে অপরের মধ্যে  বন্ধন আরো সুদৃঢ় করবে।

এছাড়াও বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ড. মাসুদ রানা সিরাজগঞ্জ জেলা ছাত্র কল্যান সমিতির চড়ুইভাতি ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠান সফল এবং সুন্দরভাবে শেষ করার জন্য সিনিয়র জুনিয়র একযোগে কাজ করার পরামর্শ দেন।

উল্লেখ, সিরাজগঞ্জ জেলা ছাত্র কল্যান সমিতি কতৃক আয়োজিত চড়ুইভাতি ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে  উপস্থিত ছিলেন অত্র বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সভাপতি ফরিদুল ইসলাম বাবু এবং সাধারণ সম্পাদক নুরুল্লাহ, বিভিন্ন অনুষদের শিক্ষক, চেয়ারম্যান, এবং সিরাজগঞ্জ জেলার অধ্যয়নরত বিভিন্ন বিভাগের শিক্ষার্থীবৃন্দ।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল